মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ০৫:১৭ পূর্বাহ্ন
নোটিশ ::
Ruhul: Welcome to our website....

কেশবপুরে ব্যাংকের চাবি নিতে কৌশলে বাসায় ডেকে নারী কর্মকর্তাকে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক / ১২৭ বার
আপডেটের সময় : মঙ্গলবার, ৯ জুন, ২০২০

Rnewstv

কেশবপুরে ব্যাংকের চাবি নিতে কৌশলে বাসায় ডেকে নিয়ে নারী কর্মকর্তাকে ধর্ষণের অভিযোগে ব্যাংক এশিয়ার ম্যানেজার আব্দুস সামাদকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সকালে শহরের প্যারাডাইস মোড়ের তৃতীয় তলা ভবনের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় কেশবপুর থানায় মামলা হয়েছে।

অভিযুক্ত আব্দুস সামাদ রাজশাহীর দুর্গাপুর উপজেলার সিঙ্গা পূর্বপাড়া গ্রামের বাদল উদ্দিন মন্ডলের ছেলে।

কেশবপুর থানা সূত্রে জানা গেছে, এসএমই-এর ব্যাংক এশিয়া কর্পোরেশন কেশবপুর শাখার ম্যানেজার আব্দুস সামাদ সোমবার সকালে এক নারী কর্মকর্তাকে ব্যাংকের চাবি নিতে বাসায় ডাকেন। শহরের প্যারাডাইস মোড়ের তৃতীয় তলা ভবনের দ্বিতীয় তলার একই ফ্লাটে অবস্থিত বাসায় এ সময় ম্যানেজারের স্ত্রী না থাকায় ওই নারী কর্মকর্তাকে ধর্ষণ করেন তিনি। এরপর ওই নারী কর্মকর্তা তার স্বামীসহ থানায় যেয়ে অভিযোগ করলে পুলিশ ব্যাংক ম্যানেজার আব্দুস সামাদকে আটক করে থানায় নিয়ে যায়।

কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসিম উদ্দিন জানান, ব্যাংক ম্যানেজার আব্দুস সামাদকে আটকের পর ওই ব্যাংকের একাধিক নারী কর্মী থানায় আসেন। তারাও ম্যানেজারের লালসার শিকার হয়ে ব্যাংক থেকে রিজাইন দিয়েছেন বলে জানিয়ে গেছেন। থানায় একটি ধর্ষণের মামলা (নং-৪) হয়েছে।

ওসি বলেন, ব্যাংক ম্যানেজার আব্দুস সামাদকে গ্রেফতার দেখানো হয়েছে। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।


আপনার মতামত লিখুন :    
এ জাতীয় আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!