মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ০৬:০১ পূর্বাহ্ন
নোটিশ ::
Ruhul: Welcome to our website....

জন্মদাতা মা বাবা করোনায় আক্রান্ত সন্তানকে ফেলে আসলো জঙ্গলে

রিপোর্টার / ১৬৯ বার
আপডেটের সময় : রবিবার, ১৪ জুন, ২০২০

Rnewstv

জন্ম দেওয়া সহজ, কিন্তু পিতা-মাতা হওয়া কঠিন”!

করোনা বুঝিয়ে দিচ্ছে,মৃত্যুকালে নিজের রক্ত ও আপন হয় না। ধিক্কার এমন জন্মদাতা পিতা-মাতাকে,যারা নিজের জন্ম দেওয়া সন্তানকে এমন অবস্থায় ফেলে রেখে গেছে”!

ক‌রোনায় নির্মমতাঃ
এবার জন্মদাতা মা বাবা করোনায় আক্রান্ত সন্তানকে কিছু টাকা ,পানি এবং পাউরুটি দিয়ে রাতের অন্ধকারে ফেলে গেলেন বাঁশঝাড়ে। প্রতিদিনের মতোই ফজরের সালাত শেষ করে হাঁটছিলেন এক বিদুষী বৃদ্ধ মা। হঠাৎ দূরে কাপড় মোড়ানো কি একটা যেন তার দৃষ্টিগোচর হল। দেখতে পেলেন একজন কিশোর মৃত্যু যন্ত্রণায় ছটফট করছে। উনি প্রতিবেশীদের মাধ্যমে স্থানীয় প্রশাসনকে অবগত করলো। উপজেলা প্রশাসনের তড়িৎ হস্তক্ষেপে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার সহযোগিতায় দ্রুত এম্বুলেন্স এনে ১৪ বছরের এই বালক কে নেয়া হয় কাশিয়ানী হাসপাতালে।

তার সাথে কথা বলে জানা যায় যে তার নাম রাকিব, পিতার নাম – কাওসার শেখ, গ্রাম- মল্লিকপুর, উপজেলা- লোহাগড়া। তার জন্মদাতা মা-বাবা গভীর রাতে তাকে এ বাঁশঝাড়ে রেখে যায়।ছেলেটি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।ছেলেটির আশু রোগ মুক্তি কামনা করছি।আল্লাহ তুমি ছেলেটিকে দ্রুত করোনা মুক্ত করে দাও এবং তাকে নেক হায়াত দান করুন।আমিন।

বিঃদ্রঃ [ক‌রোনা সম্পর্কিত সকল কুসংস্কার থে‌কে আমা‌দের বের হ‌য়ে আস‌তে হ‌বে। ডাক্তা‌রের পরাম‌র্শে ঘ‌রে ব‌সে ক‌রোনার প্রাথ‌মিক চি‌কিৎসা প্রদান সম্ভব, এ বিষ‌য়ে গ্রা‌মে গ‌ঞ্জে ব্যাপক প্রচ‌ারণা চালা‌নো জরুরী।]


আপনার মতামত লিখুন :    
এ জাতীয় আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!