মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ০৭:৩০ পূর্বাহ্ন
নোটিশ ::
Ruhul: Welcome to our website....

রাজশাহীতে দিনে-দুপুরে ৩৩লক্ষ টাকা ছিনতাই

রিপোর্টার / ১৬৯ বার
আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০

Rnewstv

রাজশাহীতে দিনে-দুপুরে ৩৩ লাখ টাকা ছিনতাই হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে নগরের বোয়ালিয়া থানার রাণীবাজার অলোকার মোড়ে মোবাইল শো-রুম ভিভোর কর্মচারীর কাছ থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায় দুর্বৃত্তরা।

ভিভোর শো-রুমের মালিক অঞ্জন কুমার রায় বলেন, তার দুই কর্মচারি ফায়সাল ও সোহেল দুইটি ব্যাগে ৩৭ লাখ ৪৩ হাজার ৮০০ টাকা নিয়ে ডাচ বাংলা ব্যাংকে যাচ্ছিল। ফায়সালের কাছে যে ব্যাগ ছিল তাতে ৩৩ লাখ ও সোহেলের কাছের ব্যাগে ৪ লাখ ৪৩ হাজার ৮০০ টাকা ছিল। তারা দুইজনে রাস্তার পাশ দিয়ে শো রুম থেকে ১০০ গজ দুরে ব্যাংকে যাচ্ছিলেন।

তিনি আরও বলেন, তারা শো-রুম থেকে বের হয়ে ২০ গজ দুরে রেমন্ড শো রুমের সামনে দুই মোটরসাইকেল আরোহী ফায়সালের কাছ থেকে ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। ওই ব্যাগে ৩৩ লাখ টাকা ছিল। আর সোহেলের ব্যাগে ছিল ৪ লাখ ৪৩ হাজার ৮০০ টাকা। সেই ব্যাগ আছে। ছিনতাইকারি দুইজনই হেলমেট পড়া ছিল।

বোয়ালিয়া থানার ওসি নিবারুণ চন্দ্র বর্মণ জানান, সিসিটিভির ফুটেজ দেখে ছিনতাইকারিদের চিহ্নত করার চেষ্টা করা হচ্ছে। এছাড়াও ওই দুই কর্মচারিকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এ ঘটনার সঙ্গে শো রুমের কর্মচারি কেউ জড়িত রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :    
এ জাতীয় আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!