মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ০৬:৩৩ পূর্বাহ্ন
নোটিশ ::
Ruhul: Welcome to our website....

সারাদিনে আরও ১০৫০পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন কাউন্সিলর সুমন

মোঃ রুহুল আমিন / ৩০১ বার
আপডেটের সময় : শুক্রবার, ২২ মে, ২০২০

Rnewstv

আজ সকাল ১০ ঘটিকায় শিরোইল কলোনি সার গোডাউনে ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন এর উদ্দোগে ১০৫০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ১০ কেজি করে চাল বিতরন করা হয়।

১৯ নং ওয়ার্ড কাউন্সিলর এসময় উপস্থিত ত্রানভোগীদের অবগত করেন যে ইতিমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এর সহযোগীতায় ও বিশেষ আন্তরিকতায় ১৯ নং ওয়ার্ড এ ২৬০০ পরিবারের মাঝে অদ্যবদিসহ ১০ কেজি করে চাল বিতরন করা হয়েছে,মেয়র ও আওয়ামীলীগের পক্ষ থেকে ২২০০ জন,কাউন্সিলর হিসেবে স্থানীয় সহযোগীতায় ব্যক্তিগত উদ্দোগে ৪৮৫০ জন, ব্যুরো বাংলাদেশ এর সহযোগীতায় ৫৫০ জন, সেনাবাহিনীর মাধ্যমে ১৫০ জন কে ত্রান দেওয়া হয়েছে।

এছাড়া সরকারের পক্ষ থেকে বয়স্ক ও প্রতিবন্ধী ভাতাভোগী ৮৫০ জন অগ্রিম ভাতা পেয়েছেন, নতুন প্রতিবন্ধী রা ৯০০০ টাকা করে ১০৫ জন এবং বয়স্কভাতা ভোগী ৫৫ জন ৬০০০ করে টাকা পেয়েছেন এবং মেয়র লিটনের বিশেষ ব্যবস্থায় ২১৯৭ জন প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র মানবিক সহায়তায় ২৫০০ টাকা করে মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে গ্রহন করছেন, যা চলমান আছে,।সকলেই তালিকাভুক্ত পর্যায়ক্রমে পাবেন।

কাউন্সিলর সুমন আরো জানান যে মাননীয় প্রধানমন্ত্রী কতৃক বিশেষ ওএমএস কার্ড ৬০০ জন পেয়েছেন, যারা ১০ টাকা কেজি চাল ও ১৮ টাকা কেজি আটা কিনতে পারবেন। সুমন আরো জানান প্রতিনিয়ত ১৯ নং ওয়ার্ড কে সুরক্ষিত রাখার জন্য পরিস্কার পরিচ্ছন্নতা অব্যাহত আছে,জীবাণুনাষক স্প্রে করা হচ্ছে। সকল মসজিদ গুলোতে সাবান দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা গুরুত্বপূর্ন স্থানে বেসিন স্থাপন, সচেতনতায় মাইকিং লিফলেট প্রচার,মাস্ক সানিটাইজার, সাবান, ওষুধ বিতরন করা হয়েছে। কাউন্সিলর সুমন আরো জানান মেয়র লিটনের নির্দেশনায় ওয়ার্ড কমিটি গঠন এবং সকলের সাথে সমন্বয় করে ত্রান কার্যক্রম পরিচালনা হচ্ছে।

এবং আজ শুক্রবার বিকালে সংরক্ষিত জোন-৭ কাউন্সিলর উম্মে সালমা বুলবুলি র সরকারী সহযোগীতা ২০০ জন এবং কাউন্সিলর সুমনের সরকারী সাহায্য ১৫০ জন সহ মোট ৩৫০ জন কে ছোটবনগ্রাম ঈদগাহ ময়দানে ১০ কেজি করে চাল দুপুরের পরেই বিতরন করা হবে। আজকে ত্রান বিতরনে কাউন্সিলর তৌহিদুল হক সুমনের সাথে উপস্থিত ছিলেন জোন-৭ সংরক্ষিত কাউন্সিলর উম্মে সালমা বুলবুলি, রাজশাহী মহানগর আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা শাহাবুদ্দিন, ১৯ নং ওয়ার্ড (দঃ) সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা এমরান আলী, জোৎস্না আরা,নজরুল ইসলাম নজু, এরফান আলী শাহিন, এনএস আই ফিল্ড অফিসার মীর্জা ফরিদ,সিটিএসবি র সাইফুল ইসলাম,চন্দ্রিমা থানার এএস আই আনোয়ার সহ সঙ্গীয় ফোর্স


আপনার মতামত লিখুন :    
এ জাতীয় আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!